Farakka: ফ্রি ফায়ার গেমের চরম পরিনতি! প্রাণ গেল নাবালকের |

ফ্রি ফায়ার গেমের চরম পরিনতি! প্রাণ গেল নাবালকের

মুর্শিদাবাদ: আপনার পরিবারের সন্তান কি মোবাইল গেমে আসক্ত। দৈনন্দিন মোবাইলে গেম খেলে।তাহলে আজকের পর থেকেই পরিবারের সন্তানের ওপর নজর দিন। না হলে পরিবারে ঘটতে পারে চরম অঘটন।

ফ্রি ফায়ার গেমের আইডি হ্যাকিং নিয়ে বিবাদের জের। নাবালককে খুনের পর প্রমাণ লোপাটের পর দেহ পুড়িয়ে দেয় চার বন্ধু বলে জানাযায়। হাড়হিম করা ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ফরাক্কায়। ইতিমধ্যেই চার অভিযুক্তদের আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন।

প্রসঙ্গত উল্লেখ্য, সাত দিন নিখোঁজ থাকার পর নাবালকের মৃতদেহ উদ্ধার করা হয় গত সোমবার সন্ধ্যায়। ফরাক্কা ব্যারেজের ৯ নং ব্লকের আবাসনের বাসিন্দা ছিল সে। নাবালকের মৃতদেহ উদ্ধারের পর চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ফরাক্কার নিশিন্দ্রা নৌকা ঘাটের পাশে ফিডার ক্যানেলের ধারে।

পুলিশ সুত্রে জানা যায়, মৃত নাবালকের নাম পাপাই দাস।। বাড়ি ফরাক্কার ব্যারেজ আবাসনে।

মৃত নাবালকের পরিবার সুত্রে জানা যায়, গত ৮ই জানুয়ারী সন্ধ্যায় বাড়ি থেকে বেড়িয়ে যায় পাপাই। তার পর থেকে আর খোঁজ মিলছিল না পাপাইয়ের। বহু খোঁজা খুঁজির পর ১১ তারিখ ফরাক্কা থানায় নিখোঁজ অভিযোগ দায়ের করে নাবালকের মা। গত সোমবার বিকালে ফরাক্কার নিশিন্দ্রা নৌকা ঘাটের পাশে ফিডার ক্যানেলের ধারে এক নাবালকের মৃতদেহ উদ্ধার করে ফরাক্কা থানার পুলিশ। তারপর ফরাক্কা অবাসনের নাবালকের মাকে ডেকে পাঠায় পুলিশ। উদ্ধার হওয়া মৃতদেহ চিহ্নিত করণ করার জন্য। দেখা যায়, দেহের নিম্নাংশ নেই। ক্ষতবিক্ষত মুখ। বুকে লেখা ‘ডোরেমন’ দেখে নিখোঁজ পাপাই এর মা। উদ্ধার হওয়া নাবালক তার ছেলে বলে শনাক্ত করে দেহটি পাপাইয়ের বলে জানা যায়।

পুলিশের প্রাথমিক ভাবে অনুমান, মোবাইল গেম ও ফ্রি ফায়ার গেমের প্রতি ছিল তার আকৃষ্ট। সারাদিন এই গেম খেলতেন। আর সেই গেম খেলা নিয়ে চার বন্ধুর সঙ্গে বিবাদে জড়িয়ে পড়ে পাপাই। গেমের হ্যাকিং জেরেই বিবাদ তৈরি হয়। তারপরেই তাকে খুন করে প্রমাণ লোপাটের জন্য পাপাই এর শরীরের বেশ কয়েক জায়গায় আগুন লাগিয়ে পুড়িয়ে দেওয়া হয় বলে জানাযায়। মৃতের চার বন্ধুকে জেরা করতে শুরু করে পুলিশ। তাদের বক্তব্যে অসংগতি ধরা পড়ে।

এর পরই প্রকাশ্যে আসে হাড়হিম করা তথ্য। হাড় হিম করা ঘটনা সামনে আসতেই আতঙ্কিত ফরাক্কার বাসিন্দারা। এই ঘটনায় চার নাবালক বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে ফরাক্কা থানার পুলিশ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *